বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জাতীয় ফুটবল দলের ক্যাম্প শুরু ৭ আগস্ট

জাতীয় ফুটবল দলের ক্যাম্প শুরু ৭ আগস্ট

স্পোর্টস ডেস্কঃ   বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বকে সামনে রেখে আগামী আগস্ট মাস থেকে শুরু হবে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প। আগামী ০৭ আগস্ট থেকে গাজীপুরের সারা রিসোর্টে ফুটবলারদের ক্যাম্প শুরু হবে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ন্যাশনাল টিমস কমিটির একটি অনলাইন সভা অনুষ্ঠিত হয়। সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে স্বাস্থ্যবিধি মেনেই এই ক্যাম্প শুরু করা হবে। নির্বাচিত ৩০ জন ফুটবলাররা নিজ উদ্যোগে করোনা টেস্ট করিয়ে নেগেটিভ রিপোর্টের ফুটবলাররা রিসোর্টে যোগ দেবেন। এরপর সেখানে বাফুফে আবার করোনা টেস্ট করিয়ে ৭ দিন আইসোলেশনে থাকার পরই শুরু হবে ক্যাম্প।

ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেন, ‘৭ আগস্ট সারা রিসোর্টে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের প্রথমে নিজ উদ্যোগে কোভিড টেস্ট করিয়ে আসতে হবে। ক্যাম্পে আসার পরে আবার পুনরায় করানো হবে টেস্ট। ২১-২২ তারিখ পর্যন্ত হবে আইসোলেশন ক্যাম্প। এই সময়ে ছোট ছোট গ্রুপে ফিটনেস অনুশীলন চলবে। এছাড়া ডাক্তারদের পরামর্শ অনুযায়ী পরিচালনা করা হবে ক্যাম্প।’

কমিটির সহকারী চেয়ারম্যান তাবিথ আওয়াল বলেন, ‘ক্যাম্পে ৩০ জন খেলোয়াড় ডাকা হবে। প্রয়োজনে সংখ্যাটা বাড়তে পারে। আমরা এএফসিতে যে তালিকা পাঠিয়েছি, সেখানে বসুন্ধরা কিংসে খেলা ফিনল্যান্ড প্রবাসী এক ফুটবলারের (তারিক রায়হান কাজী) নাম রয়েছে।’

আগস্টের মাঝামাঝি সময়ে প্রধান কোচ জেমি ডে ও তার সহকারী স্টুয়ার্টের বাংলাদেশে আসার কথা রয়েছে। বাংলাদেশে পৌঁছেই কোচেরা করোনা পরীক্ষা করিয়ে আইসোলেশনে থাকবেন। এরপর দলের সঙ্গে যোগ দেবেন তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com